• 145

বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশনের দোয়া মাহফিল

বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশনের দোয়া মাহফিল

বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশনের উদ্যোগে ভার্চুয়াল দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। কমিউনিটির প্রিয়মুখ একলিমুজ্জামান নুনু, সংগঠনের স্কুলশিক্ষা ও সমাজকল্যাণ সম্পাদক সালমা সুমির শ^শুর আব্দুল মালেকসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতদের মাগফেরাত কামনা এবং সংগঠনের সহ সভাপতি মোহাম্মদ সাদী মিন্টু ও সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি আব্দুল হাসিম হাসনুর বড় ভাই আব্দুল হান্নান হানুর রোগমুক্তি কামনা করে এই ভার্চুয়াল সভার আয়োজন করা হয়েছে।


আগামী ৩১ জানুয়ারি রোববার নিউইয়র্ক সময় রাত ৭টায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। দোয়া পরিচালনা করবেন ব্রæকলিনের বিএমএমসিসি ইসলামিক স্কুলের প্রিন্সিপাল মাওলানা রশীদ আহমদ। মাহফিলে সবাই অংশগ্রহণের অনুরোধ জানিয়েছেন বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশনের সভাপতি আহবাব চৌধুরী খোকন ও সাধারণ সম্পাদক সারওয়ার চৌধুরী।


মাহফিলের সার্বিক সহযোগিতায় থাকছেন জাকির আহমদ, লোকমান হোসেন লুকু, রেহানুজ্জামান রেহান, মোহাম্মদ সাদী মিন্টু, ফয়ছল আহমদ, মাকসুদা আহমদ, আলমগীর কবির শামীম, শাহ কামাল উদ্দিন, শাহ বদরুজ্জামান রুহেল, এমডি আলাউদ্দিন, সোহেল আহমদ, আব্দুল হান্নান, সালমা সুমি, হেলাল আহমদ, আব্দুল হাসিম হাসনু, চৌধুরী মোমিত তানিম, সৈয়দ ইলিয়াছ খছরু, জে মোল্লা সানি, এ করিম রনি, সহিদুল ইসলাম।

আপনার মতামত লিখুন :