• 81

বিএসপি’র বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বিএসপি’র বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বিএসপি’র বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশি-আমেরিকান সোসাইটি অফ প্রফেশনালস (বিএসপি) বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  নিউইয়র্কে বাংলাদেশি করপোরেট পেশাজীবীদের সংগঠন এটি। করোনার জন্য সম্প্রতি ভার্চুয়ালি সম্মেলনটি অনুষ্ঠিত হয়।


সম্মেলনের প্রতিপাদ্য ছিল ‘অতিমারী পরবর্তী বিশ্ব পরিস্থিতিতে কিভাবে সহনশীলতার সাথে নিজস্ব অবস্থান তৈরি করা যায়।‘ ওয়াসেফ চৌধুরীর পরিচালনায় চলে সম্মেলন। এতে প্রথম বক্তা হিসেবে ডা. মরিয়ম ভূঁইয়া কোভিড-১৯ রোগীদের সেবা প্রদানের অভিজ্ঞতা তুলে ধরেন। এরপর বক্তব্য রাখেন মোহাম্মদ মাহদী উজ্জামান। মহামারীকালে তরুণ প্রজন্মকে নতুন কিছু শেখার জন্য উৎসাহিত করেন তিনি। পরের বক্তা হিসেবে করপোরেট সেক্টরে সফল হওয়ার বিভিন্ন নির্দেশনা দেন বাবর খন্দকার। 


সম্মেলনে বিএসপির প্রেসিডেন্ট ইমতিয়াজ চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট মাহ্দী ভূইয়া এবং গেলবারের বিএসপি লিডারশিপ অ্যাওয়ার্ড বিজয়ী শাহেদ ইসলাম বক্তব্য রাখেন।  এছাড়াও ইভেন্টে অংশগ্রহণ করেন মিজানুর রহমান সিপিএ, মোহাম্মদ করিম সিপিএ, তাওহীদা চৌধুরী, আব্দুল মতিন, মোকাররম আহমেদ, নূর উদ্দিন, শিবলু আহমাদ, মাহমুদ শাহ, মোহাম্মদ জামানসহ আরও অনেকে। 


আলোচনা শেষে করোনাকালে বাংলাদেশি কমিউনিটিতে অসামান্য অবদান রাখায় হাবিব রহমানকে ২০২০ বিএসপি লিডারশিপ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 

আপনার মতামত লিখুন :