• 39

জাপা যুক্তরাষ্ট্র শাখার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জাপা যুক্তরাষ্ট্র শাখার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটছেন জাপা নেতারা

কেক কাটা-আলোচনা সভাসহ নানা আয়োজনে দলের ৩৫-তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জাতীয় পার্টির যুক্তরাষ্ট্র শাখা। ১ জানুয়ারি শুক্রবার এষ্টোরিয়ার ৩৬ এভিনিউ বৈশাখী রেষ্টুরেন্ট মিলনাতনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি হাজী আবদুর রহমানের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দুর পরিচালনায় চলে আলোচনা সভা।


এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ লিয়াকত আলী। এছাড়া বিশেষ অতিথি হিসেবে যুক্ত হন সাবেক সংসদ সদস্য শহীদুর রহমান, জাপার সিনিয়র উপদেষ্টা সৈয়দ শওকত আলী, উপদেষ্টা গিয়াস মজুমদার, উপদেষ্টা মাহাবুর রহমান চৌধুরী, জাপার সিনিয়ার সহ সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, জাপার সহ সভাপতি ও কেন্দ্রিয় সদস্য এডভোকেট হারিস উদ্দিন আহমেদ, জাপার যুগ্ম সাধারণ সম্পাদক আসেফবারী টুটুল, জাপার যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রিয় সদস্য মোঃ লুৎফর রহমান, জাপার যুগ্ম প্রচার সম্পাদক ফেরদৌস ওয়াহিদ, নিউইয়র্ক স্টেট সাধারণ সম্পাদক ফিরোজ হাসান মিলন, জাপার মহিলা সম্পাদক জেসমিন আকতার চৌধরী।


আলোচনা সভা শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। সবশেষে প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, বর্তমান চেয়ারম্যান ও মহাসচিবের জন্য দোয়া করা হয়।

আপনার মতামত লিখুন :