• 66

চিরনিদ্রায় শায়িত হলেন শিক্ষাবিদ আব্দুল গণি

চিরনিদ্রায় শায়িত হলেন শিক্ষাবিদ আব্দুল গণি

আটলান্টিক সিটিতে চিরনিদ্রায় শায়িত হলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও কুলাউড়া সরকারী ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল গণি।গত ২৮ ফেব্রুয়ারি দুপুরে আটলান্টিক সিটির মসজিদ আল তাকওয়ায় জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি। এরপর মারমোরা কবরস্থানে সমাহিত করা হয় আব্দুল গণিকে।


বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির সাধারণ সম্পাদক সোহেল আহমদের বাবা আব্দুল গণি। তাঁর মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে। শোক জানিয়েছেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির সভাপতি শহীদ খান, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সির ট্রাস্ট্রি বোর্ড’র চেয়ারম্যান আবদুর রফিক, সভাপতি জহিরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম খোকা,বাংলাদেশ আমেরিকান লায়নস ক্লাবের সভাপতি ফারুক তালুকদার, আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী প্রমুখ।


এরআগে, গত ২৭ ফেব্রুয়ারি ভোরে নিউজার্সির একটি হাসপাতালে ইন্তেকাল করেন বিশিষ্ট এই শিক্ষাবিদ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫বছর। তিনি দীর্ঘদিন অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শিক্ষাবিদ আব্দুল গনির দেশের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার মির্জাপুর গ্রামে। 

আপনার মতামত লিখুন :