• 121

মৌমিতা আহমেদের জন্য ফান্ডরাইজিং ৩ জানুয়ারি

মৌমিতা আহমেদের জন্য ফান্ডরাইজিং ৩ জানুয়ারি

মৌমিতা আহমেদের জন্য ফান্ডরাইজিং ৩ জানুয়ারি

নিউইয়র্কের ডিস্ট্রিক্ট-২৪ থেকে নির্বাচনে অংশ নেয়া মৌমিতা আহমেদের জন্য ফান্ডরাইজিং’র আয়োজন করেছে বাংলাদেশি-আমেরিকান অ্যাডভোকেসি গ্রুপ বোর্ড। আগামী ৩ জানুয়ারি রোববার বিকাল ৫ টায় ভার্চুয়ালি হবে এটি। জুম আইডি: ৮২৭৯৫০২৪১৩৫। সরাসরি দেখা যাবে যুক্তরাষ্ট্রভিত্তিক জনপ্রিয় ইসলামিক টিভি চ্যানেল আইটিভিতে। এতে অতিথি হিসেবে যুক্ত থাকবেন নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলিম্যান রন কিম, নিউ জার্সি এডুকেশন বোর্ডে প্রথম বাংলাদেশি নারী নাদিয়া হুসাইন এবং সাবেক কংগ্রেশনাল প্রার্থী নাবিলা ইসলাম।


আয়োজক কমিটিতে যারা আছেন: উদ্দ্যোক্তা ও কমিউনিটি লিডার আরমান চৌধুরী, কমিউনিটি লিডার ও অর্গানাইজার মহিবুল ইসলাম, কমিউনিটি লিডার খাঁজা মিজান, কমিউনিটি লিডার বারি খান, কমিউনিটি লিডার মাহতাবউদ্দিন আহমেদ, কমিউনিটি অ্যাক্টিভিস্ট লুৎফুল চৌধুরী, প্রেসিডেন্ট ইলেক্ট অব নিউইয়র্ক সিটি ফার্মাসিস্ট সোসাইটির মোহাম্মদ সাব্বির তাহের, কমিউনিটি লিডার মাহবুব শাহেদ খান, কৃষিবিদ আব্দুর রহিম, কমিউনিটি লিডার মেরি জোবাইদা, টাঙ্গাইল ফ্রেন্ডস সোসাইটির আশেক খোন্দকার ও আব্দুর রহমান।


এছাড়া বাংলাদেশি-আমেরিকান অ্যাডভোকেসি গ্রুপ বোর্ডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামাল ভূইয়া, জেনারেল সেক্রেটারি মোহাম্মদ জয়নাল আবেদীন, ট্রেজারার ইঞ্জিনিয়ার এমডি রহিম, সার্জেন্ট অ্যাট আর্মস মোহাম্মদ শাহবুল উদ্দিন, পার্লামেন্টারিয়ান আব্দুল সাদ্দার। এছাড়া, বোর্ড অব ডিরেক্টর শাহানা মাসুম, দিলরুবা চৌধুরী, আদিল মোহাম্মদ, সুফিয়া বেগম, মুশাররফ হোসাইন ও মিসবাহ উদ্দিন মাহমুদসহ আরও অনেকে রয়েছেন কমিটিতে।

আপনার মতামত লিখুন :