• 120

চৌধুরী জুয়েলের ছেলে জিমাম চৌধুরীর জানাযা সম্পন্ন

চৌধুরী জুয়েলের ছেলে জিমাম চৌধুরীর জানাযা সম্পন্ন

নিউইয়র্ক কমিউনিটির সুপরিচিত সামাজিক ব্যক্তিত্ব, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক জেড চৌধুরী জুয়েলের একমাত্র পুত্র জিমাম চৌধুরীর (২১) জানাযার নামাজ সম্পন্ন হয়েছে।


নিউইয়র্কের আহলুল বাইত কুরআন একাডেমিতে রাত সাড়ে ৭টার দিকে তার জানাযার নামাজ সম্পন্ন হয়।


প্রসঙ্গত, শনিবার বিকালে নিউইয়র্কের জামাইক্যায় অবস্থিত তার হিলসাইড এভিনিউর বাসা থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।


জানা যায়, একমাত্র ছেলে জিমামকে নিয়ে পরিবারসহ জুয়েল চৌধুরী ডিসেম্বরের শেষ সপ্তাহে বাংলাদেশে গিয়েছিলেন। বুধবারে জিমাম নিউইয়র্কে ফিরে আসেন। পারিবারিক বন্ধু ও পরিবার জিমামকে জেএফকে বিমানবন্দর থেকে তাদের বাসায় নিয়ে যান। ওই পরিবারের সাথেই বুধবার রাতে ছিলেন জিমাম। পরে তাকে বৃহস্পতিবার সন্ধ্যায় জামাইকাস্থ হিলসাইড এভিনিউর বাসায় নামিয়ে দেয়া হয়।


শুক্রবার দিনভর জিমামের সাথে নিউইয়র্কে কারো যোগাযোগ করার খবর জানা যায়নি।


শনিবার দুপুরে জিমামের বন্ধু বাসায় এসে ডাকাডাকি করে তার কোন সাড়া পাচ্ছিলেন না। পরে একই বাসার নীচের তলায় থাকা লোকজনের সাহায্যে ঘরে প্রবেশ করেন। ঘরে জিমামের নিথর দেহ পড়ে থাকতে দেখে দ্রুত ৯১১ এ কল দেয়া হয়। পুলিশ এসে জিমামের মৃতদেহ উদ্ধার করে।


তার মরদেহ মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। তবে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে বলে এখন পর্যন্ত পাওয়া তথ্যে জানা গেছে।


এদিকে বাংলাদেশে সিলেট শহরে নিজের বাসায় অবস্থানরত জিমামের বাবা জুয়েল চৌধুরী ও মা লুবানা চৌধুরীকে একমাত্র ছেলের মৃত্যুর কথা জানানো হয়েছে। মৃত জিমামের সকল প্রক্রিয়া শেষ করে নিউইয়র্কে জানাজার নামাজ পড়ে মরদেহ সিলেটে পাঠানোর কথা পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।


বিশিষ্ট সমাজকর্মী জুয়েল চৌধুরীর একমাত্র পুত্রসন্তানের অকাল মৃত্যুতে নিউইয়র্কে অবস্থানরত পারিবারিক লোকজনের সাথে হতবিহ্বল,শোকাতুর বাংলাদেশি জনসমাজের লোকজনের শোকে পরিবেশ ভারী হয়ে উঠেছে।

আপনার মতামত লিখুন :