• 70

ডিস্ট্রিক্ট-৩২ থেকে হেলাল আবু শেখের প্রার্থীতা ঘোষণা

ডিস্ট্রিক্ট-৩২ থেকে হেলাল আবু শেখের প্রার্থীতা ঘোষণা

হেলাল আবু শেখ

নিউইয়র্ক সিটি কাউন্সিলে ২০২১’র নির্বাচনে ডিস্ট্রিক্ট-৩২ কুইন্স থেকে প্রার্থীতা ঘোষণা করেছেন হেলাল আবু শেখ।৬ ডিসেম্বর রোববার ওজন পার্কে বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে তিনি এই ঘোষণা দেন। আহ্বান জানান জনপ্রতিনিধি নির্বাচিত করে বাঙালি কমিউনিটির পাশে দাঁড়ানোর সুযোগ দেয়ার।


বেলী হারবার, ব্রিজি পয়েন্ট, বোর্ড চ্যানেল, হেমিলটন বীচ, হাওয়ার্ড বীচ, লিন্ডেন উড, নেপনসিট, ওজোন পার্ক, রকওয়ে বীচ, রকওয়ে পার্ক, সাউথ ওজনপার্ক, সাউথ রিচমন্ড হিল এবং উড হ্যাভেন নিয়ে ডিস্ট্রিক্ট ৩২।  নিউইয়র্ক সিটি কাউন্সিলের ৫১টি আসনে নির্বাচন হবে আগামী ২ নভেম্বর মঙ্গলবার।


সিলেটের বিশ্বনাথের সমাজসেবক মরহুম মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তজম্মুল আলীর সন্তান হেলাল আবু শেখ। নিউইয়র্ক সিটি কলেজ থেকে ব্যাচেলর করেন তিনি। সেখানে অধ্যয়নকালে তিনি দক্ষিণ এশিয়ানদের মধ্যে সর্ব প্রথম স্টুডেন্ট গভর্ণমেন্ট অ্যাসোসিয়েশনের ভিপি নির্বাচিত হন। পরে ব্রুকলীন কলেজ থেকে মাস্টার্স করেন। এরপর নিউইয়র্ক সিটি বোর্ড অব এডুকেশনের অধীনে পাবলিক স্কুল শিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করেন। ২০১৩ সালে সিটি কাউন্সিলম্যান পদে নির্বাচনের জন্য শিক্ষকতা থেকে অবসর নেন হেলাল শেখ।

আপনার মতামত লিখুন :