• 142

‘ইয়াং কংগ্রেসের’ আইটি শাখা উদ্বোধন

‘ইয়াং কংগ্রেসের’ আইটি শাখা উদ্বোধন

ভার্চুয়াল সভায় অতিথিরা

নন রেসিডেন্সিয়াল বাংলাদেশি গ্লোবাল-এনআরবি’র যুব সংগঠন ‘ইয়াং কংগ্রেস’র আইটি শাখার উদ্বোধন করা হয়েছে। গত ১৯ জানুয়ারি লস অ্যাঞ্জেলেস ভার্চুয়াল সভায় এর উদ্বোধন করা হয়।


জাতীয় সংগীত পরিবেশের মধ্যে দিয়ে শুরু হয় আনুষ্ঠানকিতা। এনআরবির সভাপতি তারিক বাবুর সভাপতিত্বে চলে অনুষ্ঠান। সঞ্চালনায় ছিলেন আতাউল খান। এতে অংশ নেন রোবটিক বিজ্ঞানী রুদমিলা নওশীন, এনআরবির সহসভাপতি আতাউল খান, ইন্টার্নেশনাল চিফ কো-অর্ডিনেটর মুহাম্মদ, ইয়াং কংগ্রেসের আইটি বিষয়ক কো-অর্ডিনেটর মামুন মিন্নাত, আইটি শাখার টিম মাহমুদুস সোবহান খান, এ কে এম আশেক ফারাবী, তাবাসসুম অথৈ, সিয়াম আহমেদসহ আরও অনেকে।


অনুষ্ঠানে ইয়াং কংগ্রেসের আইটি শাখার ভবিষ্যৎ রূপরেখা প্রণয়ন করা হয়। এ ছাড়া আইটি টিমের আগামী তিন মাসের কর্মসূচির অংশ হিসেবে একটি এম-গভমেন্ট সার্ভিস চালু করার প্রস্তাব দেন মামুন মিল্লাত। এনআরবি গ্লোবালের থিম সং দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। 


উল্লেখ্য, গত ১৯ ডিসেম্বর আন্তর্জাতিক সংগঠন ‘নন রেসিডেন্সিয়াল বাংলাদেশি গ্লোবাল-এনআরবি যুব সংগঠন ‘ইয়াং কংগ্রেস’’র আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। বিশ্বজুড়ে তরুণদের দক্ষতা বৃদ্ধিতে উল্লেখযোগ্য ভূমিকা রাখতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

আপনার মতামত লিখুন :