• 31

নিউইয়র্কে প্রবাসী সংগঠন

কোম্পানিগঞ্জ ওয়েলফেয়ারের নতুন কমিটির অভিষেক

কোম্পানিগঞ্জ ওয়েলফেয়ারের নতুন কমিটির অভিষেক

শপথ নিচ্ছেন কোম্পানিগঞ্জ ওয়েলফেয়ারের নতুন কমিটি

নিউইয়র্কে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইনক ইউএসএ’র নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ মার্চ রোববার রাতে ব্রুকলীনের পাঞ্জাব পার্টি হলে অভিষেক কমিটির সদস্য সচিব নঈম উদ্দিনের পরিচালনায় এবং অভিষেক কমিটির আহ্বায়ক ও ট্রাস্টি বোর্ড মেম্বার সেলিম জাহিদের সভাপতিত্বে চলে অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন ট্রাস্টি বোর্ড চেয়ারম্যান মোহাম্মদ আবু সুফিয়ান। বিশেষ অতিথি ছিলেন ট্রাস্টি বোর্ড মেম্বার হাজী আবুল কাশেম, জয়নাল আবদীন হাজারী, খাইরুল ইসলাম মিন্টু ও জসিম উদ্দিন জনি।


নবনির্বাচিত কমিটিকে শপথ পাঠ করান প্রধান অতিথি মোহাম্মদ আবু সুফিয়ান। এসময় প্রধান নির্বাচন কমিশনারসহ কমিশনের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে শপথ গ্রহণকারীদের সার্টিফিকেট প্রদান এবং ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।




অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মুতাসিম বিল্লাহ সিরাজী। দোয়া পরিচালনা করেন বিদায়ী কমিটির সভাপতি আব্দুল আলীম জিহাদী। করোনায় নিহতের আত্মার মাগফিরাত কামনাসহ দেশ-প্রবাসের কল্যাণ কামনায় বিশেষ দোয়া করা হয়। এসময় বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সংগীত পরিবেশন করা হয়।


অভিষিক্তরা হলেন- সভাপতি মো. নুর আলম সিদ্দিক মুন্না, সিনিয়র সহ-সভাপতি মোতাছিম বিল্লাহ সিরাজী, সহ-সভাপতি মোরসালিন হোসাইন শামীম, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সবুজ, সহ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন উল্লাহ, কোষাধ্যক্ষ আবুল খায়ের, সহ কোষাধ্যক্ষ আলমগীর হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহিম, সমাজ কল্যাণ সম্পাদক আমিন উল্লাহ, অফিস সম্পাদক আনোয়ার হোসেন দিদার, শিক্ষা ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান মিজান, সদস্য মোকাররম হোসাইন, নজরুল ইসলাম ও জাহাঙ্গীর হোসাইন।




অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী কমিটির সভাপতি আব্দুল আলীম জিহাদী, অভিষেক কমিটির যুগ্ম আহবায়ক নাঈম টুটুল, প্রধান নির্বাচন কমিশনার জয়নাল আবদীন মাহমুদ, নির্বাচন কমিশনার আবু তৈয়ব খান, মোঃ নুর আফসার শাহীন, মাহমুদ খান ও মোজাম্মেল হক সবুজ, বিদায়ী কমিটির কোষাধ্যক্ষ কামরুল ইসলাম, সহ কোষাধ্যক্ষ মোহাম্মদ আব্দুল্লাহ, অফিস সম্পাদক নুর ইসলাম বাবু, শিক্ষা ও ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান, সদস্য আলমগীর হোসাইন, নবনির্বাচিত সভাপতি মো. নুর আলম সিদ্দিক মুন্না, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সবুজ, কোষাধ্যক্ষ আবুল খায়ের, আবু নাসের চৌধুরী, আহসানুল্লাহ বাচ্চু, নুরুল করিম মোল্লা, আব্দুর রহিম সবুজ, লিগ্যাল নেটওয়ার্কের জ্যাকব মিল্টন প্রমুখ। এসময় কোম্পানীগঞ্জের বিশিষ্ট ব্যক্তিরা ছাড়াও বিপুল সংখ্যক সদস্য ও প্রবাসীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :