• 40

কোম্পানিগঞ্জ ওয়েলফেয়ারের কর্মসূচি

মওদুদ আহমদ স্মরণে শোক সভা-দোয়া

মওদুদ আহমদ স্মরণে শোক সভা-দোয়া

মওদুদ আহমদ স্মরণে শোক সভা-দোয়া

বাংলাদেশের বরেণ্য রাজনীতিবিদ সদ্য প্রয়াত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে নিউইয়র্কে। কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউএসএ ইনকের উদ্যোগে ২১ মার্চ ব্রুকলীনের ৬১ চার্চ এভিনিউর কোম্পানীগঞ্জ ভবনে এই কর্মসূচির আয়োজন করা হয়।


সংগঠনের সভাপতি রহমান এইচ আরজুর সভাপতিত্বে এবং সহ সভাপতি মোহসিনুর রহমান খান ও সহ সাধারণ সম্পাদক চৌধুরী এ মামুনের যৌথ পরিচালনায় চলে অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন বৃহত্তর নোয়াখালী সমিতির সাবেক সভাপতি সালামত উল্লাহ। অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের উপদেষ্টা ও নোয়াখালী সমিতির সহ সাধারণ সম্পাদক ইউসুফ জসিম। 


এসময় বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউএসএ’র ট্রাস্টি বোর্ড চেয়ারম্যান আবুল কালাম, ট্রাস্টি বোর্ড মেম্বার রমেশ নাথ, সাবেক সভাপতি আবদুল মালেক, নির্বাচন কমিশনার আব্দুল মালেক খাঁন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন ফয়সাল, সাবেক সহ সভাপতি নুরুল হুদা হারুন, সাবেক কোষাধ্যক্ষ ইউসুফ মিয়া, বাংলাদেশ সোসাইটির সভাপতি প্রার্থী আব্দুর রব মিয়া, বৃহত্তর নোয়াখালী সমিতির সভাপতি নাজমুল হাসান মানিক, সরকারি মুজিব কলেজ ছাত্রসংসদের সাবেক জি.এস মোহাম্মদ শাহজাহান ছোটন, কোম্পানীগঞ্জের সাবেক ছাত্রদল সভাপতি কামাল উদ্দিন ও আব্দর রাজ্জাক চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে প্রবাসী কোম্পানীগঞ্জের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বেলাল মসজিদের ইমাম ও খতিব হাফিজ আহমেদ করিম। পরে তবারুক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়। উল্লেখ্য, ব্যারিস্টার মওদুদ আহমদ গত ১৬ মার্চ সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আপনার মতামত লিখুন :