• 34

আলাল আহমদের মৃত্যুতে মুফতী লুৎফুর রহমান কাসেমীর শোক

আলাল আহমদের মৃত্যুতে মুফতী লুৎফুর রহমান কাসেমীর শোক

জালালাবাদ এসোসিয়েশন এর সাবেক উপদেষ্টা ইকবাল আহমেদ মাহবুব ও সাংগঠনিক সম্পাদক মানিক আহমদের বড় ভাই আলাল আহমদের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার সভাপতি,আসসাফা ইসলামিক সেন্টারের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মুফতী লুৎফুর রহমান কাসেমী।


এক শোকবার্তায় মুফতী হাফিজ লুৎফুর রহমান কাসেমী বলেন, আমি আমার ফুফাতো ভাইয়ের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়,স্বজন, তাঁর সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি।তিনি একজন কমিউনিটি ব্যক্তিত্ব ও ভালো মানুষ ছিলেন।


উল্লেখ্য,নিউইয়র্কে ম্যানহাটানের বাসিন্দা প্রবীণ প্রবাসী ছাতক সমিতি ও সুনামগঞ্জ সমিতির প্রাক্তন সদস্য আলহাজ আলাল আহমদ গত ১৪ ফেব্রুয়ারি রোববার দুপুর ১২ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াাইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়ে সহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। তাঁর দেশের বাড়ি সিলেটের ছাতক উপজেলার নুরুল্লাপুর গ্রামে।


ইকবাল আহমেদ মাহবুব জানান, আলাল আহমদ রোববার ব্রুকলীন হসপিটাল সেন্টারে ভ্যাকসিন নেয়ার জন্য যাওয়ার পথে তার ছেলের গাড়িতে হৃদরোগে আক্রান্ত হন। সাথে সাথে এম্বুলেন্স কল করা হলে তাকে হাসপাতালে নেয়ার পর ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন :