• 92

কমিউনিটি নেতা রোকন হাকিমের বাবার জন্য বিশেষ দোয়া

কমিউনিটি নেতা রোকন হাকিমের বাবার জন্য বিশেষ দোয়া

নিউইয়র্কের বিশিষ্ট তরুণ ব্যবসায়ী, জালালাবাদ এসোসিয়েশনের কার্যকরী কমিটির অন্যতম সদস্য রোকন হাকিমের বাবার সুস্থতা কামনায় বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ ফেব্রুয়ারি) বাদ মাগরিব নর্থব্রক্স ইসলামি সেন্টারে এই বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 


দোয়া মাহফিলে কমিউনিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ স্থানীয় বিপুল সংখ্যক মুসল্লিরা অংশ নেন। দোয়া-মোনাজাতের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সহ-সভাপতি সাব্বির হোসেন এবং বর্তমান কার্যকরী সদস্য রোকন হাকিম। তারা তাদের অসুস্থ পিতা আব্দুল হাকিমের জন্য সকল প্রবাসীদের কাছে দোয়ার কামনা করেন।


এসময় কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে আরো বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি মইনুল হক চৌধুরী হেলাল। তিনি সকল প্রবাসীদের কাছে কমিউনিটি অত্যন্ত প্রিয় ব্যক্তিত্ব আব্দুল হাকিমের আশু রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা করেন এবং তার পরিবারকে ধৈর্য ধরে এই দুঃসময় পার করার আহ্বান করেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নর্থব্রক্স ইসলামি সেন্টার পরিচালনা কমিটির নেতৃবৃন্দ। 


এরপর বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। আব্দুল হাকিমের আশু রোগমুক্তি কামনাসহ বর্তমানে মহামারী কোভিডে আক্রান্ত এবং সদ্যপ্রয়াত কমিউনিটি নেতৃবৃন্দসহ দেশ-প্রবাসের সবার জন্য দোয়া করা হয়। 


উল্লেখ্য, কমিউনিটির অত্যন্ত সজ্জন ব্যক্তি আব্দুল হাকিম দীর্ঘ প্রায় একমাস যাবত দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আপনার মতামত লিখুন :