• 69

বিশিষ্ট সাংবাদিক-কলামিস্ট গাফফার চৌধুরীকে সংবর্ধনা

বিশিষ্ট সাংবাদিক-কলামিস্ট গাফফার চৌধুরীকে সংবর্ধনা

ভার্চুয়াল সভায় অতিথিরা

বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট আব্দুল গাফফার চৌধুরীর ৮৭-তম জন্মদিন উপলক্ষে সংবর্ধনা দিয়েছে ইউকে বিডি টিভি। ১৮ ডিসেম্বর শুক্রবার বিশেষ ভার্চুয়াল অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউকে বিডি টিভির উপদেষ্টা  ও যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি প্রবাসের মুক্তিযুদ্ধের সংগঠক  সুলতান মাহমুদ শরীফের সভাপতিত্বে এবং ইউকে বিডি টিভির চেয়ারম্যান ও হৃদয়ে বঙ্গবন্ধু মেমোরিয়েল ফাউন্ডেশন ইউকের সভাপতি সাবেক ছাত্রনেতা কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুরের উপস্থাপনায় চলে অনুষ্ঠান। 


এতে বুদ্ধিজীবী আব্দুল গাফফার চৌধুরী ছাড়াও প্রধান ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশের ১৪ দলীয় সমন্নয়ক ও মূখপাত্র আমির হোসেন আমু এমপি। এছাড়াও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা তোফায়েল আহমদ এমপি, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, বৃটেনের বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনীম, একুশে পদকপ্রাপ্ত যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড. নুরুন্নবী. বৃটেনের বাংলাদেশ  হাইকমিশনের প্রেস মিনিষ্টার আশিকুন্নবী চৌধুরী। 


এছাড়া যুক্তরাজ্য আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নঈম উদ্দিন রিয়াজ. যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, সাংবাদিক ও লেখক সুজাত মনসুর,  ইউকে বিডি টিভির ম্যানেজিং ডিরেক্টর সাংবাদিক  খায়রুল আলম লিংখন, জনপ্রিয় টিভি উপস্থাপিকা হেলেন ইসলাম. হলহাম্ভার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সেক্রেটারি রাধা কান্ত ধর, ইউকে নিউপোট আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ শাফি কাদির ও ওয়েলস ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ বদরুল মনসুর সহ আরও অনেকে বক্তব্য রাখেন।

আপনার মতামত লিখুন :