• 133

ব্যান্ডসের সভাপতি সোলায়মান, সা.সম্পাদক শামীম

ব্যান্ডসের সভাপতি সোলায়মান, সা.সম্পাদক শামীম

বাংলাদেশি-আমেরিকান ন্যাশনাল ডেমোক্র্যাটিক সোসাইটি-ব্যান্ডস

নিউইয়র্কে বাংলাদেশি-আমেরিকান ন্যাশনাল ডেমোক্র্যাটিক সোসাইটি-ব্যান্ডস’র নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সোলায়মান আলী সভাপতি এবং শামীম মিয়া সাধারণ সস্পাদক হিসেবে পুনর্নির্বাচিত হন। গত ২৩ জানুয়ারি শনিবার ব্যান্ডস’র বিদায়ী সভাপতি সভাপতিত্বে এবং বিদায়ী সাধারণ সস্পাদকের পরিচালনায় চলে ভার্চুয়াল সাধারণ সভা। এতে ব্যান্ডসের চার বছর মেয়াদি কমিটি গঠন করা হয়।





ব্যান্ডস-এর নবনির্বাচিত কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন: সহ সভাপতি রফিকুল ইসলাম, জকি উদ্দিন চৌধুরী, শরীফ কামরুল আলম হিরা, শেখ আল মামুন, কফিল চৌধুরী ও তপন সেন, সহ সাধারণ সস্পাদক মো. গোলাম জিলানী, কোষাধ্যক্ষ শামীম আহম্মদ, সাংগঠনিক সম্পাদক মহব্বত আলী আকন্দ, সাংস্কৃতিক সস্পাদক মো. মোশাহীদ চৌধুরী, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক কাজী জামান বিটু, ইমিগ্রেশন সম্পাদক অ্যাডভোকেট জীবন কৃষ্ণ মন্ডল, দপ্তর সম্পাদক সাহান মজুমদার, কার্যকরী সদস্য সাহেদ আহমেদ, তৌফিকুর রহমান ফারুক, সফিকুর রহমান, হারুনুর রশিদ, জাহিদুল ইসলাম ও শ্যামল কান্তি চন্দ।




সভায় সংগঠনের গঠনতন্ত্র সংশোধন-পরিবর্তন জন্য একটি উপ কমিটি গঠন করা হয়। এই উপ কমিটির সদস্যরা হলেন : আহ্বায়ক শেখ আল মামুন, রফিকুল ইসলাম, জকি উদ্দিন চৌধুরী, জুনেদ আহমদ চৌধুরী ও মহব্বত আলী আকন্দ।

আপনার মতামত লিখুন :