• 134

'চ্যানেল টিটি'র যাত্রা শুরু

'চ্যানেল টিটি'র যাত্রা শুরু

চ্যানেল টিটির উদ্বোধনীতে শুভেচ্ছা জানাতে আসা অতিথিরা

 আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো ভিন্নধারার টেলিভিশন ‘চ্যানেল টিটি’। আমেরিকার সময় ২১ নভেম্বর শনিবার সকাল ১০ টায় নিউইর্য়ক স্টুডিও থেকে পূর্ণাঙ্গ সম্প্রচারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। নিউইয়র্ক সিটির ব্রংকস্’র ১২৫৪ হোয়াইট প্লেইনস্ রোডস্থ চ্যানেল টিটির কার্যালয়ের সামনে উন্মুক্ত মঞ্চে ছিলো দিনব্যাপি অনুষ্ঠান। উদ্বোধনের নানা আয়োজন ছিলো চ্যানেলটির বাংলাদেশে ঢাকা ব্যুরো অফিস।


উদ্বোধনী অনুষ্ঠানে আ‌াসেন শুভানুধ্যায়ীরা। সিটির পাঁচ বরো থেকে স্বাস্থ্যবিধি মেনে যোগ দেন কমিউনিটির শ্রদ্ধেয় ব্যাক্তিবর্গ, আঞ্চলিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ আমন্ত্রিত অতিথিরা। তৈরি হয় উৎসবমুখর পরিবেশ। প্রবাসে কমিউিনিটি ও দেশের তরতাজা সব খবর নিয়ে পরীক্ষামূলক সম্প্রচারেই দর্শকদের মনোযোগ আকর্ষণ করেছে চ্যানেলটি। সেইসাথে করোনাকালীন সময়ে নানা আয়োজন নিয়ে ভালোবাসা কুড়িয়েছে।


প্রযুক্তি, পর্যটন, স্বাস্থ্য, শিক্ষা, যানজট, পরিবহনসহ  সচেতনতামূলক সংবাদ এবং সংবাদ বিশ্লেষণ নিয়ে সাজানো চ্যানেলটি। গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে নিজের মতামত তুলে ধরতে অনলাইনে ( https://channeltt.tv/) আছে মতামত বিভাগ। টেলিভিশনের পাশাপাশি অনলাইনে (https://channeltt.tv/) বাংলা এবং ইংরেজি দুটি ভাষাতেই দর্শক ও পাঠকরা দেখতে এবং পাঠ করতে পারবেন। স্মার্ট ফোন ও এন্ড্রয়েড ডিভাইস থেকে এ্যাপ ডাউনলোড করেও দেখা যাবে সম্প্রচারিত সকল অনুষ্ঠানমালা।


আপনার মতামত লিখুন :