• 59

ওয়ালিদ আল হামিদি

রামাদান উপলক্ষ্যে ফ্যামিলি ফুড সাপোর্ট

রামাদান উপলক্ষ্যে ফ্যামিলি ফুড সাপোর্ট

রামাদান উপলক্ষ্যে ফ্যামিলি ফুড সাপোর্ট

আলহামদুলিল্লাহ! দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এই সময়ে বাংলাদেশের তুলনামূলক অনুন্নত অজপাড়া বিভিন্ন অঞ্চলের কিছু দরিদ্র দ্বীনদার পরিবারে রামাদান উপলক্ষে ফ্যামিলি ফুড সাপোর্ট দেয়ার উদ্যোগ নিয়েছিলাম। আলহামদুলিল্লাহ পরিকল্পনার চেয়েও অনেক বেশি সাড়া পেয়েছি। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের ১৮-২০টি স্পটে ২৮ ও ২৯ শা'বান ইনশাআল্লাহ আমরা ফুড প্যাকগুলো বিতরণ করবো।আমাদের নির্ধারিত এলাকা গুলোতে দায়িত্বশীল ভাইয়েরা কাজ করে যাচ্ছেন। কেনাকাটা ও প্যাকিং চলছে।




আলহামদুলিল্লাহ! আজ কুড়িগ্রামের রাজারহাটে ৩০টা পরিবারে বিতরণের জন্য আমাদের ফুড প্যাক পুরোপুরি রেডি। কুড়িগ্রামের এমন এলাকায় আমরা এই খাদ্যদ্রব্য গুলো বিতরণ করছি যেখানে ঈমানের কেনাবেচা চলছে। ভোলা জেলার তজুমদ্দিনে ২০টা পরিবারে বিতরণের জন্যেও আমাদের ফুড প্যাকগুলো রেডি। আমরা ভোলার তজুমদ্দিনের এমন এলাকায় বিতরণের উদ্যোগ নিয়েছি যেখানে বন্যার পানি অধিকাংশ সময়েই মানুষকে ক্ষতিগ্রস্ত করে।


আগামী ২৮ ও ২৯ শা'বান আমাদের বিতরণ কার্যক্রম চলবে। এরপর ইনশাআল্লাহ আমরা কয়টা পরিবারে ফুড সাপোর্ট দিয়েছি, কোথায় কোথায় দিয়েছি এবং টোটাল কত টাকা কালেকশন ও খরচ হয়েছে তার ডিটেইলস ভিডিও ডকুমেন্টারিতে দেখতে পাবেন।


ওয়ালিদ আল হামিদির ফেসবুক থেকে নেয়া

আপনার মতামত লিখুন :